মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
চিতলমারী দারুল উলুম কাওমিয়া মাদ্রাসা বাগেরহাট জেলা বাস স্ট্যান্ড থেকে বাসে অথবা মুন্সিগঞ্জ খোয়াঘাট থেকে মোটর সাইলেকে চড়ে চিতলমারী পুরাতন বাসসস্ট্যান্ডে নামার পর বাজারের মধ্যে এই মাদ্রাসাটি অবস্থিত। গোপালগঞ্জ জেলার টংগিপাড়া থেকে খেয়াপার হয়ে বাসে অথবা মোটর সাইকেলে অথবা অন্য কোন বাহনে চড়ে শহীদ মিনারে নেমে এই মাদ্রাসায় পৌছানো যায়।
বাংলাদেশ সেবাশ্রম, গোড়ানালুয়া বাগেরহাট থেকে বাসে অথবা মোটর সাইকেলে চড়ে চিতলমারী উপজেলা নালুয়া বাজারের সন্নিকটে এই আশ্রমে আসা পৌছানো যায়। গোপালগঞ্জ জেলার টুংঙ্গিপাড়া উপজেলা থেকে পাটগাতী খেয়া পার হয়ে বাসে বা মোটর সাইকেলে বা অন্য যে কোন বাহনে চড়ে সমাধী স্থলে পৌছানো যায়। বাগেরহাট থেকে বাসে ভাড়া ৫৫/- টাকা, মোটর সাইকেলে ভাড়া ২০০/-, পাটগাতী থেকে বাসে ভাড়া ১০ টাকা, মোটর সাইকেলে ৫০/- টাকা।
বাংলাদেশ অশ্বিনী সেবাশ্রম বাগেরহাট থেকে বাসে অথবা মোটর সাইকেলে চড়ে চিতলমারী উপজেলা চিংগড়ী বাজারে পৌছানোর ভ্যান অথবা অন্য কোন মাধ্যমে গঙ্গাচন্না বাংলাদেশ অশ্বিনী সেবাশ্রমে যাওয়া যায়। গোপালগঞ্জ জেলার টুংঙ্গিপাড়া উপজেলা থেকে পাটগাতী খেয়া পার হয়ে বাসে বা মোটর সাইকেলে বা অন্য যে কোন বাহনে চড়ে চিংগড়ী বাজার হয়ে আশ্রম স্থলে পৌছানো যায়। বাগেরহাট থেকে বাসে ভাড়া ৪০/- টাকা, মোটর সাইকেলে ভাড়া ২৫০/-, পাটগাতী থেকে বাসে ভাড়া ৫/-টাকা, মোটর সাইকেলে ৩০/- টাকা। চিংগড়ী বাজার থেকে আশ্রম পর্যন্ত ভ্যান ভাড়া ১০/- টাকা।